BLOGGING

BLOGGING প্রশিক্ষণ

শুরু করুন অনলাইনে আয়! এই শ্লোগানকে সামনে রেখে সাফল্যের ধারাবাহিকতায় আমি বর্তমানে অনলাইন ভিত্তিক প্রশিক্ষণ কার্যক্রম শুরু করেছি। অনলাইন প্রশিক্ষণের মূল বৈশিষ্ট্য হল দেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ফেসবুক গ্রুপে বা স্কাইপ এর মাধ্যমে শেখানো হত্তয়ার কারণে যে কেউ ঘরে বসে কম্পিউটার কিংবা মোবাইলের মাধ্যমে ক্লাশ করতে পারবেন। ভিডিও ও টেক্সট পোষ্ট এর মাধ্যমে টিউটোরিয়াল পরিচালিত করা হয়। প্রতিটি ক্লাশ শেষে লেকচার পিডিএফ আকারে দিয়ে দেত্তয়া হয়। Odesk, Microworkers, Freelancers সহ বিভিন্ন ফ্রিল্যান্সিং সাইটে কাজ করার উপযোগী প্রশিক্ষণ দেত্তয়া হয়। প্রশিক্ষণ শেষে দক্ষ শিক্ষার্থীদের রয়েছে আমার Team এর সাথে কাজ করার সুযোগ। রয়েছে কোর্স শেষে কাজ এ Help পাবার সুযোগ Life Time Support।

আগামী 01.06.2014 তারিখ হতে শুরু হচ্ছে অনলাইন প্রশিক্ষণ কোর্স এর নতুন ব্যাচের প্রশিক্ষণ কার্যক্রম। বেছে নিতে পারেন আপনার সুবিধামত সময় । ক্লাস:  Bogging.

কোর্স ফি: 1500 টাকা।

আগ্রহীরা মেসেজ করুন:  click here অথবা E-mail করুন : shahidul576@gmail.com

 

Blogging

> Design
> Create A Professional Blog
> Settings
> Write articles
> Keyword research
> Analyze Competition
> Unique Adsense post writing/Google Ad-sense
> Infolinks
> Kontera
> Chitika
> clicksor
> Online Marketing

অনলাইন কাজ শেখার বৈশিষ্ট্য:
১. বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক ফ্রিল্যান্সিং টিউটোরিয়াল গ্রুপ এর ক্লাস সংক্রান্ত সকল কার্যক্রম ফেসবুক এ গ্রুপ তৈরি করে শেখানো হয় এবং ভিডিও ও টেক্সট পোষ্ট এর মাধ্যমে টিউটোরিয়াল পরিচালিত করা হয়। যার ফলে কোর্স সদস্যবৃন্দ ঘরে বসে কম্পিউটার অথবা মোবাইল এর মাধ্যমে ক্লাস করার সুযোগ পাবেন।

২. বিস্তারিত, সহজ এবং বোধগম্য টেক্সট পোষ্ট এবং ভিডিও টিউটোরিয়াল এর ব্যবস্থা। প্রয়োজনে ডিভিডি / সিডিতে সরবরাহের ব্যবস্থা।

৩. কোর্স চলাকালীন পুরো মাস ব্যাপী সকল ক্লাস সংরক্ষণ রাখা হয়। এতে কোর্স সদস্যরা যে কোন সময় তাদের সুবিধা অনুসারে ক্লাস করতে পারবেন।

৪. কোন বিষয় সম্পর্ক জানতে অথবা বুঝতে সমস্যা হলে থাকছে সরাসরি প্রশ্ন করার সুবিধা। রয়েছে Help Line। Skype, Gtalk, Yahoo massager এর মাধ্যমে, আর মোবাইল তো আসে।

৫. কোর্স শেষে আমার Odesk team এর সদস্য হবার সুযোগ।

৬. লাইফ টাইম সাপোর্ট

৭. Real life Projects এর মাধ্যমে।

হেল্প লাইন: +880-1917-415-576

.
>> ওয়েব সাইট: http://wpmasterbd.com/ https://sayedbd24.wordpress.com/

>> ফেসবুক গ্রুপ : https://www.facebook.com/outsourcingworkbd